ডা. আজাদ খান,ব্যুরো চিফ(ময়মনসিংহ): আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাব এর উদ্যোক্তা ও প্রতিষ্টাতা চেয়ারম্যান সৈয়দ ফজলুল কবীর ‘র “মা” এর মৃত্যুতে ই-প্রেস ক্লাব জামালপুর জেলা কমিটির আয়োজনে শনিবার (৩ ফেব্রুয়ারী/২৪) বাদ আছর দেওয়ানপাড়া, টেনিস ক্লাব মোড় সংগঠনের কার্যালয়ে এক শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত শোকসভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাব এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও ময়মনসিংহ বিভাগীয় প্রধান, সাংবাদিক ডা. মোঃ শফিকুল ইসলাম আজাদ খান।

আরো উপস্থিত ছিলেন, ই-প্রেস ক্লাব জামালপুর জেলা কমিটির সভাপতি, মোঃ খোরশেদ আলম, সহ সভাপতি, শাহ মোঃ আরিফ হোসেন, সাধারণ সম্পাদক, মোঃ জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারন সম্পাদক, মুজতোজা বিল্লাহ শিপলু, সাংগঠনিক সম্পাদক, মোঃ এমদাদুল হক, দফতর সম্পাদক মোঃ আহসান হাবীব সুমন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, মোঃ আলম আহমেদ, গণমাধ্যম বিষয়ক সম্পাদক মোঃ বিলাত আলী, কার্যকরী সদস্য মোঃ আব্দুল হামিদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শোকসভা ও দোয়া মাহফিলে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করে মরহুমার রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মো: হাবিল উদ্দিন, ইমাম, দেওয়ানপাড়া জামে মসজিদ।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (৩০ জানুয়ারী) সন্ধ্যায় বার্ধক্য জনিত কারণে ঢাকাস্থ মুগদা হাসপাতালে আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাব এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এর মাতা মৃত্যুবরণ করেন।

তিনি ১ ছেলে ২ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

পরবর্তীতে বুধবার দুপুরের নামাজ পর গাইবান্ধার গোবিন্দগঞ্জ এলাকায় জানাজা শেষে তাঁদের পারিবারিক গোরস্থানে মরহুমা কে দাফন করা হয়।